ছাগলনাইয়ায় ৬শ কেজি পোনা অবমুক্ত

নিজস্ব প্রতিবেদক»ছাগলনাইয়ায় মুহুরী নদীতে মাছের পোনা অবমুক্তকরণ করা হয়েছে। ছাগলনাইয়া উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে বিল নার্সারী স্থাপন এবং পোনা মাছ অবমুক্তকরণের আওতায় ছাগলনাইয়া উপজেলা ঘোপাল ইউনিয়নের মুহুরী নদী অংশে ৬শ কেজি রুই জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়।

মঙ্গলবার দুপুরে পোনা মাছ অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। বিশেষ অতিথি ছিলেন,ইউএনও জেসমিন আক্তার,জেলা মৎস্য কর্মকর্তা ডঃ মোঃ মনিরুজ্জামান, উপজেলা মৎস্য কর্মকর্তা মহি উদ্দিন,খামার ব্যবস্থাপক তাজুল ইসলাম, মনিটরিং কমিটির সদস্য মোঃ জুয়েল শেখ, ছাগলনাইয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল আউয়াল চৌধুরী, ঘোপাল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সৌরভ হোসেন চৌধুরী, ক্ষেত্র সহকারী মেজবাহ উদ্দিন, ইউপি সদস্য এমদাদ হোসেন, মৎস্যজীবি প্রতিনিধি নীল মোহন জলদাস প্রমুখ।

প্রাকৃতিক জলাশয়ে মাছের উৎপাদন বৃদ্ধি করে দেশের আষিমের চাহিদা পুরনের লক্ষ্যে এবং জেলেদের আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে এ পোনা মাছ অবমুক্তকরণ করা হয়।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com