আদালতে ঘটনার বর্ণনা দিলো সোনাগাজীর নির্যাতিতা ৬ষ্ঠ শ্রেণীর ওই ছাত্রী

নিজস্ব প্রতিবেদক» সোনাগাজী উপজেলার চরমজলিশপুর ইউনিয়নের সাবেক গোপালগাঁও গ্রামে ৬ষ্ঠ শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের ভিডিও ধারনের ঘটনায় আদালতে বর্ণনা দিয়েছে নির্যাতিতা। বুধবার নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতে তার জবানবন্দী গ্রহন করা হয়।

পুলিশ ও নির্যাতিতার পরিবার সূত্র জানায়, সাবেক গোপালগাঁও গ্রামের প্রবাসী মো: ইসমাইলের ৬ষ্ঠ শ্রেনী পড়–য়া মেয়েকে গত ২৮ জুলাই বিকালে একাপেয়ে ধর্ষন করে এর ভিডিও ধারন করে। ঘটনাটি বিভিন্ন অনলাইন ও প্রিন্ট পত্রিকায় প্রকাশিত হলে পুলিশ স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম, নির্যাতিতা ও তার মাকে থানায় নিয়ে যায়। বখাটের পক্ষালম্বন করায় ইউপি সদস্য সাইফুলকে শাসিয়ে ছেড়ে দেয়া হয়।

পরবর্তীতে বৃহঃবার নির্যাতিতাকে ফেনী আধুনিক সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষা করা হয়। চিকিৎসকরা তার শরীরে ধর্ষনের আলামত পেয়েছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। এর আগে মঙ্গলবার রাতে নির্যাতিতার মা তৈয়বের নেছা বাদী হয়ে বখাটে ওমর ফারুককে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারি সূত্র জানায়, গতকাল দুপুরে তাকে শিশু নির্যাতন ট্রাইব্যুনাল আদালতের বিচারক বদিউল আলমের আদালতে হাজির করা হলে সেদিনের জঘণ্য ঘটনার বর্ণনা দেয়। এখানে আদালত শিশুটির জবানবন্ধী রেকর্ড করেন।
এদিকে ঘটনার নায়ক বখাটে ওমর ফারুক গ্রেফতার না হওয়ায় ভিডিওটি উদ্ধার করা যায়নি। অন্যদিকে হুমকি-ধমকির মুখে আতংকে দিন কাটছে নির্যাতিতার পরিবার।
মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাগাজী মডেল থানার এস.আই নাজমুল করিম জানান, বখাটে ফারুককে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

সোনাগাজীতে ধর্ষণের ভিডিও ধারণ করে চাঁদা দাবি

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com