রিশা হত্যা মামলার আসামি ওবায়দুল গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট»রাজধানীর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের ছাত্রী সুরাইয়া আক্তার রিশা (১৪) হত্যার মামলার আসামি ওবায়দুল খানকে (২৯) গ্রেপ্তার করা হয়েছে।

বুধবার সকালে ৮টার দিকে উপজেলার হরিণচরা ইউনিয়নের খানাবাড়ি মসজিদের পাশ থেকে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ রাজিউর রহমান সাংবাদিকদের ওবায়েদুল আটকের বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে মঙ্গলবার রাতে ওবায়দুল খানকে গ্রেফতার করতে ডোমারে বিশেষ অভিযান চালায়। ঘাতক ওবাদুল ডোমারে অবস্থান করছেন এই গোপন সংবাদ পেয়ে ডোমার থানার অফিসার্স ইন চার্জ আহমেদ রাজিউর রহমানের নেতৃত্বে ঢাকার রমনা থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেনসহ একদল পুলিশ অভিযানটি চালায়।

ওবায়দুলকে ধরতে রাত ৮টার দিকে ডোমার ব্র্যাক অফিসে হানা দেয় পুলিশ। পুলিশের উপস্থিতি টের সে পালিয়ে যায়। এ সময় পুলিশ ডোমার ব্র্যাক অফিসের অফিস সহকারী সাহাদাত হোসেন ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার সোনাহার শাখার ব্র্যাকের অফিস সহকারী ও খুনি ওবায়দুলের দুলাভাইয়ের ছোটভাই খুশবুকে আটক করে থানায় নিয়ে আসে।

গত ২৪ আগস্ট উইলস ফাওয়ার স্কুলের সামনের ফুটওভার ব্রীজের কাছে রিশাকে ছুরিকাঘাত করে ওবায়দুল। পরে গুরুতর আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার মারা যায় রিশা।
এ ঘটনায় রিশার মা তানিয়া আহমেদ বাদী হয়ে ওবায়দুল খানের বিরুদ্ধে মামলা করেন। ওবায়দুলের গ্রামের বাড়ি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউনিয়নের মিরাটঙ্গী গ্রামে। তার বাবা মৃত আবদুস সামাদ।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com