পরশুরামে বেড়িবাঁধ ভেঙ্গে ৪ গ্রাম প্লাবিত, যান চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক»বেড়িবাঁধ ভেঙ্গে মুহুরী নদীর পানিতে প্লাবিত হয়েছে পরশুরামে ৪টি গ্রাম। টানা বর্ষন ও পাহাড়ি ঢলে রবিবার বিকাল ৫টার দিকে ওই অংশে ভাঙ্গনের সৃষ্টি হয়।এছাড়া ফেনী-পরশুরাম সড়কের ঘনিয়া মোড়া থেকে ফুলগাজী বাজার পর্যন্ত অংশে হাটু পরিমান পানি থাকায় যান চলাচল বন্ধ রয়েছে।
সরেজমিনে জানা গেছে, বন্যার পানির তোড়ে চিথলিয়া ইউনিয়নের দক্ষিন শালধরে মূহুরী নদীর বেড়িবাঁধে প্রায় ২শ ফুট ভেঙ্গে গেছে। ভাঙ্গা অংশ দিয়ে দক্ষিন শালধর,শালধর,মালিপাথর ও রাজষপুর গ্রামে পানি প্রবেশ করছে। দক্ষিন শালধর গ্রামের আবদুল মমিন জানান,হঠাৎ মুহুরী নদীর ভাঙ্গনে বন্যার পানি গ্রামে প্রবেশ করছে। ইতিমধ্যে কয়েকশ পুকুর,ফসলি জমি বন্যার পানিতে ভেসে গেছ্।েএছাড়া পরশুরা–ম-ফুলগাজীর আরও বেশ কিছু গ্রাম প্লাবিত হওয়ার আশংকা করা হচ্ছে।চলতি বছরের বন্যায় মুহুরী নদীর ভাঙ্গন কবলিত অংশগুলো স্থায়ী মেরামত না করায় বন্যা আতংকে রয়েছে পরশুরাম-ফুলগাজী উপজেলা কয়েক লক্ষ মানুষ।
পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার মনিরা হক জানান,বন্যা কবলিত এলাকায় বর্ন্যাতদের সহযোগিতার জন্য উপজেলা প্রশাসন চেষ্টা করছে।

প্রকাশক সম্পাদক : জাহাঙ্গীর কবির লিটন
এলাহী মার্কেট , ২য় তলা, বড় মসজিদ গলি, ট্রাংক রোড,ফেনী।
jagofeni24@gmail.com
© 2016 allrights reserved to JagoFeni24.Com | Desing & Development BY PopularITLtd.Com, Server Manneged BY PopularServer.Com